দেবিদ্বারে ৮০ পিস ইয়াবাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ি গ্রেফতার

 

দেবিদ্বার প্রতিনিধি :–

গোপন সংবাদের ভিত্তিতে রোবার রাতে অভিযান চালিয়ে দেবিদ্বারে উপজেলার সুবিল গ্রামের আন্তঃজেলা মাদক ব্যবসায়ি আব্দুল বারেক(৫৫)কে ৮০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজাানুর রহমান ও উপ-পরিদর্শক (এস.আই) নুরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে রাত সাড়ে ১০টায় উপজেলার সুবিল গ্রামের স্বর্ণকার পাড়ার আক্কাস আলীর বাড়িতে অভিযান চালিয়ে মৃত: আয়েত আলরি পুত্র আব্দুল বারেককে গ্রেফতার করেন। এর আগে নিশ্চিত হওয়ার জন্য পুলিশ ছদ্দবেশে ইয়াবা ক্রেতা সেজে ইয়াবা ক্রয় করার পরই তাকে ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার করেন। এসময় ইয়াবা বিক্রয়ের ৪হাজার ৫শত টাকাও উদ্ধার করা হয়।
এর আগে গত শুক্রবার রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানার উপ পরিদর্শক (এস,আই) আবু ইউছুফ ও মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ী’র উপ পরিদর্শক (এস.আই) মোঃ আবু জাহের ও সহকারী উপ পরিদর্শক (এ.এস.আই) মোঃ গোলাম মোস্তফা একদল পুলিশ নিয়ে অভিযান পরিচালনাকালে ব্রাহ্মণপাড়া উপজেলার দিক থেকে আসা কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটো রিক্সা দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্যাস ফিল্ডের সামনে গতিরোধ করার চেষ্টা করলে একজন পালিয়ে যায়। এসময় পুলিশ সিএনজি চালিত অটো রিক্সায় তল্লাসী চালিয়ে চারটি প্লাষ্টিকের চটের বস্তায় ২০০ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করে। এসময় পুলিশ ব্রাহ্মণপাড়া উপজেলার আটকিলাপাড়ার মৃতঃ আবদুল হামিদের পুত্র সিএনজি চালিত অটো রিক্সার চালক আবু তাহের (৩২) এবং সিএনজি তে থাকা যাত্রীবেশে মাদক পাচারকারী ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামের আব্দুল আলীমের স্ত্রী রোমানা বেগম(২৮)’কে গ্রেফতার করে।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, আব্দুল বারেক দীর্ঘদিনযাবত ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনার পূর্বে পুলিশ ক্রেতা সেজে বিষয়টি নিশ্চিত হওয়ার পরই তাকে গ্রেফতার করা হয়। এটি আমাদের ২১মে থেকে ২জুন পর্যন্ত মাদক বিরোধি অভিযানের অংশ হলেও অভিযান অব্যাহত থাকবে। এব্যপারে থানায় মাদক আইনে মামলা দায়ের পূর্বক সোমবার সকালে তাকে কোর্ট হাজতে চালান করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...