আদর্শ সদরের দুর্গাপুরে আনসার ভিডিপির ইউনিয়ন সমাবেশ

 

মো. জাকির হোসেন :–
রোববার সকালে কুমিল্লার আদর্শ সদর উপজেলার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের রাজেন্দ্রপুর মহন মিয়ার বাড়ি প্রাঙ্গণে কুমিল্লা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ইউনিয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বিপুল সংখ্যাক বিভিন্ন পর্যায়ের আনসার ও ভিডিপি সদস্য পুরুষ এবং মহিলা সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।
ইউনিয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির কুমিল্লা জেলা কমান্ড্যান্ট আশীষ কুমার ভট্টাচার্য্য। দক্ষিণ দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিল, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক আদর্শ সদর উপজেলা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মজিবুর রহমান, দক্ষিণ দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সফিকুল ইসলাম ভূইয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জসিম উদ্দিন চৌধুরী। সমাবেশ সঞ্চালনা করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোসা: রাজিয়া আক্তার। বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ইউনিয়ন দলনেত্রী মোসা: রিনা আক্তার। পবিত্র কোরআন তেলোয়াত পাঠ করেন মো. কামরুল ইসলাম।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...