দেবিদ্বারে ঝড়ে এক শিশুর মৃত্যু: আহত-২

মোঃ আক্তার হোসেনঃ–
কুমিল্লার দেবিদ্বার পৌর এলাকার চাঁপানাগরে শনিবার দিবাগত গভীর রাতে ঝড়ে ফাতেমা আক্তার (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় সানোয়ারা বেগম (১৮) ও রহিমা বেগম (৪৫) নামের আরো দুই মহিলা গুরুত্বর আহত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামের ইয়াছিন মিয়ার মেয়ে ফাতেমা আক্তার (৪) গত শনিবার সকালে দেবিদ্বার পৌর এলাকার চাঁপানগরে নানার বাড়ি বেড়াতে আসে। ওই রাতে নানার বাড়িতে খালা এবং নানীর সাথে ঘুমিয়ে থাকেন সে। গভীর রাতে প্রবল ঝড়ে তাল গাছ বেঙ্গে ঘরের উপর পরে চাঁপা পড়লে ঘটনাস্থলেই ফাতেমা আক্তার’র মৃত্যু হয়। এ সময় তার খালা সানোয়ারা বেগম এবং নানী রহিমা বেগমও গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন আহত খালা ও নানীকে উদ্ধার করে রাতেই দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে রোববার সকালে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম ও উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ ইউনুছ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ ওই পরিবারকে সরকারী ভাবে আর্থিক সাহায্য প্রদানের আস্যস্থ করেন। অপর দিকে ওই প্রবল ঝড়ে উপজেলার বিভিন্ন গ্রামে গাছ পালা ও ঘর বাড়ির ব্যাপক ক্ষতি সাধনেরও খবর পাওয়া যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...