মনোনয়ন পত্র ছিনতাইয়ের অভিযোগ ইউপি সদস্যের

 

বারী উদ্দিন আহমেদ বাবর :–
লাকসাম উপজেলা মহিলা সংরক্ষিত ২নং আসন নির্বাচনে প্রার্থী হিসেবে উত্তরদ্রা ইউপির বর্তমান মহিলা সদস্য সামছুন্নাহার মনোনয়ন পত্র দাখিল করতে গেলে ছিনতাইয়ের স্বীকার হন বলে অভিযোগ করেন। ২১মে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ছিল। কিন্তু আগের দিন সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে গেলে ওই মহিলা প্রার্থীর প্রতিদ্বন্দ্বী লোকজনরা নির্বাচনী সকল কাগজ পত্র জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। সে তাৎক্ষনিক বিষয়টি নির্বাচন অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করলে আইনের পরামর্শ নিতে বলেন।
মহিলা সদস্য প্রার্থী সামছুন্নাহার জানান, এ বিষয়ে লাকসাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনোয়ার হোসেনকে বিষয়টি জানালে তিনি নির্বাচন সংক্রান্ত ফাইলটি উদ্ধার করে পূনরায় নির্বাচন কার্যালয়ে পাঠায়। কিন্তু আমার প্রতিপক্ষ লোকজন উপজেলা নির্বাচন কার্যালয়ে ঢুকতে বাঁধা প্রদান ও পূনরায় জবর দোস্ততি করলে আমি অজ্ঞান হয়ে পড়ে যাই। এমন বর্বরচিত কর্মকান্ডের ঘটনার প্রতিবাদে এবং দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য জেলা প্রশাসক (ডিসি), জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারকে জানিয়েছেন সামছুন্নাহার।
এ বিষয়ে লাকসাম উপজেলা নির্বাচন অফিসার মোঃ মাহবুবুর রহমান বলেন, আপনি যেভাবে বিষয়টি শুনেছেন, আমিও তেমনিভাবে শুনেছি। তবে আমার কার্যালয়ে এমন ঘটনা ঘটেনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...