ভারতের ত্রিপুরায় যুবলীগ কর্মীর গলা কাটা লাশ উদ্ধার

 

বারী উদ্দিন আহমেদ বাবর :–
ভারতের ত্রিপুরা রাজ্যের রাঙ্গামুড়া থানার সালুকিয়া গ্রামের একটি গর্ত থেকে মো. রিপন মিয়া (৩৫) নামে চৌদ্দগ্রাম শাখা যুবলীগ কর্মীর গলা কাটা লাশ উদ্ধার করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। শনিবার বিকেল সাড়ে ৫টায় লাশটি উত্তোলন করা হয়। বিএসএফ রাত ৯টায় লাশটি বিজিবির কাছে হস্তান্তর করে। নিহত রিপন মিয়া (৩৫) চৌদ্দগ্রাম উপজেলার গোলপাশা এলাকার মৃত আব্দুল হকের ছেলে।
কুমিল্লা ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মোখলেসুর রহমান জানান, বর্ডার গার্ড ব্যাটেলিয়ন-১০ এর অধীনস্ত আমানগন্ডা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিকাল সাড়ে ৫টায় সীমান্ত পিলার ২১০৫/৮-এস হতে আনুমানিক ১৪০ গজ ভারতের অভ্যন্তরে সালুকিয়া নামক স্থানে একটি গর্তের মধ্যে বাংলাদেশি নাগরিক মো. রিপন মিয়ার গলাকাটা মৃতদেহ পাওয়া যায়। ৬ নং গোলপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃতদেহটি মো. রিপন মিয়ার বলে শনাক্ত করেন। ১০ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের আমানগন্ডা বিওপির কমান্ডার নায়েব সুবেদার মো. সুরুজ আলী এবং ২৯ বিএসএফ ব্যাটালিয়নের আজগর রহমান পুরের কোম্পানি কমান্ডার এসি মনোজ কুমার সিংহ, স্থানীয় বাংলাদেশি ও ভারতীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানে উপস্থিতিতে মৃতদেহ হস্তান্তর করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...