দেবীদ্বার থানা ও হাইওয়ে পুলিশের যৌথ অভিযানে ২০০ বোতল হুইস্কি উদ্ধার; গ্রেফতার ০২

এবিএম আতিকুর রহমান বাশার :—
২১ মে থেকে আগামী ০২ জুন পর্যন্ত কুমিল্লা জেলা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে শুক্রবার রাতে ৯টায় দেবীদ্বার থানা ও মীরপুর হাইওয়ে পুলিশের যৌথ বিশেষ অভিযানে ২০০ বোতল হুইস্কি উদ্ধারসহ ২মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।
শুক্রবার রাতে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে দেবীদ্বার থানার উপ পরিদর্শক (এস,আই) আবু ইউছুফ ও মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ী’র উপ পরিদর্শক (এস.আই) মোঃ আবু জাহের ও সহকারী উপ পরিদর্শক (এ.এস.আই) মোঃ গোলাম মোস্তফা একদল পুলিশ নিয়ে অভিযান পরিচালনাকালে ব্রাহ্মণপাড়া উপজেলার দিক থেকে আসা কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটো রিক্সা দেবীদ্বার উপজেলার গোপালনগর গ্যাস ফিল্ডের সামনে গতিরোধ করার চেষ্টা করলে একজন পালিয়ে যায়। এসময় পুলিশ সিএনজি চালিত অটো রিক্সায় তল্লাসী চালিয়ে চারটি প্লাষ্টিকের চটের বস্তায় ২০০ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করে। এসময় পুলিশ ব্রাহ্মণপাড়া উপজেলার আটকিলাপাড়ার মৃতঃ আবদুল হামিদের পুত্র সিএনজি চালিত অটো রিক্সার চালক আবু তাহের (৩২) এবং সিএনজি তে থাকা যাত্রীবেশে মাদক পাচারকারী ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামের আব্দুল আলীমের স্ত্রী রোমানা বেগম(২৮)’কে গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে আসামীরা পুলিশকে জানায়, উক্ত হুইস্কি ব্রাহ্মণপাড়া উপজেলা মুরাদনগার উপজেলার হতে কোম্পানীগঞ্জ বাজারে নিয়ে যাচ্ছিল। উল্লেখিত ঘটনায় মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর সহকারী উপ পরিদর্শক (এ.এস.আই) মোঃ গোলাম মোস্তফা বাদী হইয়া মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেন।
দেবীদ্বার থানা’র অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঅভিযান চলমান বিশেষ অভিযানের অংশ। গত ২১ মে থেকে শুরু হওয়া এ অভিযান আগামী ২ জুন পর্যন্ত অব্যাহত থাকবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...