ফেইসবুকে কেড়ে নিল আরো একটি প্রান : ময়নামতিতে গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

মো. জাকির হোসেন :–
কুমিল্লার বুড়িচংয়ের মীরপুরে মোবাইলে ফেইসবুক চালাতে বাঁধা দেয়ায় অভিমান করে গলায় ফাঁস দিয়ে পপি বেগম (২২) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে। নিহত পপি বেগমের ১৮ মাসের একটি পুত্র সন্তান রয়েছে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের মীরপুর মধ্যপাড়া গ্রামের সামসু মিয়ার বাড়ীর অনু মিয়ার ছেলে ইরান প্রবাসী খোরশেদ আলম ৩ বছর পূর্বে একই উপজেলার পার্শ্ববর্তী ভারেল্লা ইউনিয়নের গক্ষুর গ্রামের আবুল হাসেমের কন্যা পপি বেগমকে বিয়ে করে। বিয়ে পরপরই তাদের একটি পুত্র সন্তান জন্ম নেয়। কিছুদিন পর খোরশেদ আলম আবারো প্রবাসে চলে যায়। এদিকে পপি বেগম মোবাইল ফোনে ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন সময় স্বামীর সাথে কথা বলতো। সম্প্রতি পপি বেগম তার মোবাইল ফোনে ফেইসবুক ব্যবহারসহ অন্য লোকদের সাথে কথা বলতো। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মঝে মধ্যে কথা কাঁটা-কাটি হতো। গত বুধবার খোরশেদ আলম ফেইসবুকে পপি বেগমের ছবি দেখতে পেয়ে তাকে গালমন্দ করে ফেইসবুক চালাতে নিষেধ করে। এতে পপি বেগম অভিমান করে বুধবার রাতের কোন এক সময় তার নিজ ঘরের তীরের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সকালে পরিবারের লোকজন নিহতের শিশুটির কন্না শুনতে পেয়ে দরজা ধাক্কা করে। এসময় পপি বেগম দরজা না খোলায় পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখে পপি আক্তার গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে পরিবারের লোকজন বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ীতে খবর দিলে পুলিশ ফাঁড়ীর এস আই জসিম উদ্দীন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...