তিতাসে পূর্বশত্র“তার জের ধরে ১ জনকে কুপিয়ে হত্যা

নাজমুল করিম ফারুক :—
কুমিল্লার তিতাসে পূর্বশত্র“তার জের ধরে ১ জনকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার হাড়াইকান্দি গ্রামের সাতবাড়ি পুকুরপাড়ে উক্ত ঘটনা ঘটে। নিহত শাহ আলম (৪০) হাড়াইকান্দি গ্রামের বাচ্চু সরকারের ছেলে।
নিহতের বড় ভাই দৈনিক জনকন্ঠের অফিস সহায়ক নূরে আলম জানান, বৃহস্পতিবার রাত ৮টায় আমার ছোট ভাই শাহ আলম কলাকান্দি বাজার থেকে হাড়াইকান্দি নিজ বাড়িতে যাওয়ার পথে সাতবাড়ি পুকুরপাড়ে কলাকান্দি ও হারাইকান্দি গ্রামের আলাউদ্দিন, মাসুক, লিটন, আরিফ, হুমায়ুন, কাউছার, হারুন ও হেরেন তার পথ গতিরোধ করে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে কোপের আঘার রয়েছে। নিহত শাহ আলমের স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে। নাম প্রকাশের অনিচছুক হাড়াইকান্দি ও কলাকান্দি গ্রামের একাধিক ব্যক্তি মোবাইলে জানান, কলাকান্দি গ্রামের ইব্রাহিম ও হাড়াইকান্দি গ্রামের বাহার বাহিনীর মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে পূর্বের সংঘর্ষের জের ধরে একে হত্যা করা হয়। উল্লেখ্য, গতবছর ইব্রাহিম ও নাছির-বাহার গ্র“পের মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনায় সেন্টু নামে একজন টেটাবিদ্ধ হয়ে মারা যায়। তিতাস থানার এসআই শহীদুল ইসলাম রাত ১০টায় জানান, ঘটনাস্থলে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে যাচ্ছি এবং আমাদের আরেকটি টিম দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে গেছে লাশ আনতে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...