তিতাসে নিহত ছাত্রলীগ নেতার জানাজা অনুষ্ঠিত

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাসে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও উপজেলার জগতপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা ইকবাল হোসেন সেলিমের ছেলে মাসুম সরকার (৩৫) এর দু’দফা জানাজা অনুষ্ঠিত হয়। শুক্রবার রাত সাড়ে ৭টায় প্রথম জানাজা এবং বাদ এশার দ্বিতীয় জানাজা মরহুমের বাড়ি জগতপুরে অনুষ্ঠিত হয়।
সরে জমিনে দেখা যায়, প্রচণ্ড বৃষ্টির মধ্যে শুক্রবার রাত ৭টায় নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তিতাসে এসে পৌছলে জগতপুর ও তার আশেপাশের গ্রামগুলো থেকে বৃষ্টিতে ভিজে নারী-পুরুষ মরহুমের নিজ বাড়ীতে এসে জুড়ো হয়। লাশ জগতপুরে পৌছার পর উপস্থিত আত্মীয়-স্বজনদের আহাজারিতে পুরো এলাকা বারি হয়ে উঠে। নিহতের পরিবারের সকল সদস্য কান্নায় ভেঙ্গে বার বার মূর্ছা যায়। সন্ধ্যা সাড়ে ৭টায় গুড়িগুড়ি বৃষ্টির মধ্যে নিহতের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে বাদ এশার পর একই স্থানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ, তিতাস উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজার পর মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...