আন্তঃবাহিনী হকি প্রতিযোগিতা ২০১৫ সমাপ্ত

 

ঢাকা :–
বাংলাদেশ নৌবাহিনীর ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের তত্ত্বাবধানে ও বানৌজা হাজী মহসীনের সার্বিক ব্যবস্থাপনায় ‘আন্তঃবাহিনী হকি প্রতিযোগিতা-২০১৫’ আজ বৃহস্পতিবার ঢাকার মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সমাপ্ত হয়েছে।

প্রতিযোগিতার চূড়ান্ত খেলায় বাংলাদেশ সেনাবাহিনী দল জয় লাভ করে। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রোফেশনালস এর উপাচার্য মেজর জেনারেল শেখ মামুন খালেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পাঁচদিনব্যাপী এ প্রতিযোগিতায় সেনা, নৌ ও বিমান বাহিনীর মোট ৫৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রতিযোগিতার সমাপনী দিনে বাংলাদেশ সেনাবাহিনী ও বিমান বাহিনী দলের মধ্যে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলায় সেনাবাহিনী দল বিমান বাহিনী দলকে ৬-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সেনাবাহিনী দলের ইউপি কর্পোরাল মোঃ আব্দুল মালেক সেরা খেলোয়াড় নির্বাচিত হন। এ সময় অন্যান্যদের মধ্যে সশস্ত্র বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সামরিক ও বেসামরিক সদস্যগণ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...