ViviLnk

নাঙ্গলকোটে স্বামীর হাতে ব্র্যাক কর্মী স্ত্রী খুন

 

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–
কুমিল্লার নাঙ্গলকোটে বুধবার রাতে হরিপুর গ্রামের আহসানের ভাড়াটিয়া শাহজাহানের হাতে তারই স্ত্রী সাজেদা খাতুন ২ সন্তানের জননী (৪০) কে খুন করার ঘটনা ঘটে।
এলাকাবাসীর সূত্রে জানা যায়, কুড়িগ্রাম জেলার রোমারি উপজেলার হরিনধরা গ্রামের শাহজাহানের স্ত্রী সাজেদা চাঁদপুর অঞ্চলের নাঙ্গলকোট শাখার ব্র্যাক এইচ এন, পি পি ( পুষ্টি প্রকল্পে) কর্মরত অবস্থায় হরিপুর গ্রামে গত ১০ মাস ধরে ভাড়া থাকতো। গত কয়েক মাস ধরে স্বামী শাহজাহানের সাথে তাদের পারিবারিক কলহ চলছিল। ২০১৪ সালের শেষের দিকে স্বামী শাহজাহান স্ত্রী সাজেদাকে মারধর করে হত্যা করার উদ্দেশ্যে গলাচিপে ধরলে স্ত্রী স্বামীর গায়ে আঘাত করে প্রাণে বেঁচে যায়। বুধবার রাতে কথাকাটাকাটির এক পর্যায়ে স্ত্রীকে ওড়না পেছিয়ে শ্বাসরোধ করে শয়ন কক্ষে হত্যা করে ঘাতক স্বামী ঘরের বাহিরে নতুন তালা লাগিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ব্র্যাকের স্থানীয় কর্মকর্তাদের থানায় ঢেকে এনে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
নিহতের বড় মেয়ে লাকসাম নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজের ছাত্রী সাইফুন্নাহার সুমী (১৮) জানান, দীর্ঘদিন ধরে বাবার সাথে মায়ের ঝগড়া-বিবাদের জের ধরে বাবা মাকে খুন করে পালিয়ে যায়। এ ব্যাপারে নিহতের বড় মেয়ে সাইফুন্নাহার সুমী বাদী হয়ে তার পিতা শাহজাহানকে একমাত্র আসামী করে ৩০২ দন্ডবিধি মতে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করে। মামলা নং-৬।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পিপিএম জানান, নিহতের গলায় কালো দাগ ও পুলা দেখা গেছে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...