মায়ের কোলেই শিশুর মৃত্যু : বুড়িচংয়ে ট্রাক-সিএনজি মূখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২ ॥ আহত ১

মো. জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা এলাকায় বুধবার দুপুরে ট্রাক-সিএনজি মূখোমুখি সংঘর্ষে সিএনজি চালক ও সিএনজি যাত্রী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর সাথে থাকা তার মা গুরুতর আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা এলাকার মনিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-থেকে কুমিল্লাগামী একটি বালুবাহী ট্রাক (ঢাকা মেট্টো ট ১৬-২৩০৮) দ্রুত গতীতে অন্য একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে বিপোরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মূখো-মুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটির সামনের অংশ ট্রাকের ভিতরে চলে যায়। পরে স্থানীয়রা দূর্ঘটনা কবলিত সিএনজি থেকে যাত্রীদের উদ্ধার করে স্থানীয় কাবিলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে সিএনজি চালক আনোয়ার হোসেন (২৫) ও সিএনজির শিশু যাত্রী ইমন হোসেন(৮) এর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথ মধ্যেই দু’জনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত শিশুটির মা আনোয়ারা বেগম (৪০) গুরুতর আহত হয়। নিহত সিএনজি চালকের বাড়ী জেলার আদর্শ সদর উপজেলার দূর্ঘাপুর ইউনিয়নের আড়াইওয়া গ্রামে। তার পিতার নাম মোঃ খোকন মিয়া। নিহত শিশুটির বাড়ী উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার কাজী বাড়ী। তার পিতার নাম মোহন ড্রাইভার। দূর্ঘটনার পরপর ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশের এস আই ওমর সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গাড়ী দু’টিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। দূর্ঘটনার পর থেকেই ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...