প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫ মে কুমিল্লায় আসছেন

 

কুমিল্লা প্রতিনিধি :—
জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তীর তিন দিনব্যাপী অনুষ্ঠান উপলক্ষে ২৫ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লায় আসছেন। এ উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তী উপলক্ষে তিন দিনের কর্মসূচি গ্রহণ করেছে সরকার। এ বছর জাতীয় পর্যায়ের মূল অনুষ্ঠান হবে নজরুলের স্মৃতিধন্য কুমিল্লায়। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কুমিল্লা জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল এ প্রতিবেদককে জানান, প্রধানমন্ত্রীকে বরণ করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের পস্তুতি গ্রহণ করা হয়েছে।

তিনি জানান, ২৫ মে বিকেল ৪টায় কুমিল্লা টাউন হল মাঠে প্রধানমন্ত্রী নজরুল জন্মজয়ন্তীর অনুষ্ঠান উদ্বোধন করার কথা রয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

ওইদিন প্রধানমন্ত্রী জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও নির্মাণাধীন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানান তিনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...