কুমিল্লায় যুবদল নেতা গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি :–
কুমিল্লার চৌদ্দগ্রামে বাসে পেট্রলবোমা মেরে ৮ যাত্রীকে পুড়িয়ে হত্যা মামলার এজাহারভূক্ত আসামি যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিগত উপজেলা পরিষদ নির্বাচনে ২০ দলীয় জোটের চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান প্রার্থী কামরুল হুদাকে গ্রেফতার করা হয়েছে।

রোববার রাতে হংকং যাওয়ার সময় ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে। সোমবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম থানা পুলিশের ওসি (তদন্ত) আবদুল্লাহ আল মাহফুজ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম কামরুল হুদাকে চৌদ্দগ্রাম থানায় আনতে ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ২০ দলীয় জোটের লাগাতার অবরোধ কর্মসূচি চলাকালে চলতি বছরের ৩ ফেব্রুয়ারি চৌদ্দগ্রামের জগমোহনপুরে ঢাকা অভিমুখি আইকন পরিবহনের যাত্রীবাহী একটি নৈশকোচে পেট্রলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে ৮ বাস যাত্রী আগুনে পুড়ে মারা যায়। পর দিন এ ঘটনায় চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জমান হাওলাদার বাদী হয়ে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, জামায়াতের সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহেরকে হুকমের আসামি করাসহ যুবদলের কেন্দ্রীয় নেতা কামরুল হুদা এবং স্থানীয় বিএনপি জামায়াতের ৬৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দায়ের করেন। মামলার পর থেকে কামরুল হুদা পালাতক ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...