সাংবাদিক খালেদ সাইফুল্লাহর পায়ের ২য় অপারেশন আজ

নিজস্ব প্রতিবেদক,কুমিল্লা :–
কুমিল্লা নিউজ ডটকমের প্রধান বার্তা সম্পাদক খালেদ সাইফুল্লাহর পায়ের ২য় অস্ত্রোপচার সোমবার কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে।
কুমেক হসপিটালের অর্থোপেডিক্স ডিপার্টমেন্টের সিনিয়র কনসালটেন্ট ডা. খালেদ মাহমুদ, ডা. আবদুল হক ও ডা. অভিজিত এর তত্বাবধানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
রোববার ডা. খালেদ মাহমুদ জানান, ক্ষতিগ্রস্থ আঙ্গুলে ব্লাড সার্কুলেশন না হওয়ায় তার একটি অংশ কালো হয়ে শুকিয়ে গেছে। ফলে সে অংশটুকু কেটে ফেলা হবে।
উল্লেখ্য এর আগে গত ৬মে রাতে আহত খালেদের পায়ে ১ম বারের মতো অস্ত্রোপচার করে ক্ষতিগ্রস্থ রক্ত সঞ্চালেনর জন্য চেষ্টা চালিয়ে আসছিলেন চিকিৎকরা।
কুমিল্লা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমদ জিতু জানান, গত ৪ মে নগরীর টমছমব্রিজ এলাকায় মোটর সাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হন খালেদ। এসময় তার বাম পায়ের ৪র্থ আঙ্গুলটি খুব বেশি ক্ষতিগ্রস্থ হয়। পরে দ্রুত তাকে সদর হাসপাতাল ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন সহকর্মীরা।
আহত হওয়ার পর থেকে হসপিটালে খালেদ সাইফুল্লাহকে দেখতে আসেন কুমিল্লা প্রেসক্লাব, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লা, ফটোসাংবাদিক ফোরাম, সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
খালেদ সাইফুল্লাহ এর আগে সাময়িক বন্ধ হওয়া দিগন্ত টেলিভিশনের কুমিল্লা ব্যুরো চিফ, বার্তা টুয়েন্টি ফোর ডটকম এর কুমিল্লা ব্যুরো চিফ ছিলেন। পরে ঢাকায় স্বনামধন্য অনলাইন ও সাপ্তাহিক শীর্ষনিউজ ডটকমের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন। সম্প্রতি লন্ডনভিত্তিক কুমিল্লা নিউজডটকম এর প্রধান বার্তা সম্পাদক হিসেবে কাজ শুরু করেন। এছাড়াও ঢাকার ১ম সারির অনলাইন পোর্টাল নতুনবার্তা ডটকমের কুমিল্রা ব্যুরো চিফ হিসেবে কাজ করছেন। এর আগে কুমিল্লার বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় কাজ করেন তিনি। এছাড়াও তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ বিতর্ক পরিষদের সদস্য ছিলেন এবং ডিবেট বাংলাদেশ কুমিল্লার সাধারন সম্পাদক ছিলেন। বার্ড এমসিসি ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য তিনি। এছাড়াও আন্তর্জাতিক সমাজবিজ্ঞানী ও উপমহাদেশের পল্লী উন্নয়ন আন্দোলনের পথিকৃৎ ড. আখতার হামিদ খানের জীবন ও কর্মের উপর গবেষণাধর্মী তথ্যচিত্র নির্মাণে কাজ করছিলেন খালেদ সাইফুল্লাহ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...