দাউদকান্দি উপজেলা নির্বাচনে আ’লীগ সমর্থিত প্রার্থীদের বিজয়ী ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :–
৯ মে অনুষ্ঠিত দাউদকান্দি উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের সব পদে বিজয়ী ঘোষণা করা হয়েছে। রাত সাড়ে ১০টায় বেসরকারিভাবে তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়। আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার বিভোর কুমার বিশ্বাস বলেন, ‘উপজেলা চেয়ারম্যান পদে ১ লাখ ২০ হাজার ৩৩৯ ভোট পেয়ে জয়ী হন মোহাম্মদ আলী সুমন, তার নিকটতম প্রতিদ্বন্দ্ব্ বিএনপি সমর্থিত আবুল হাশেম পেয়েছেন ১৪ হাজার ৪৬৭ ভোট। ভাইস চেয়ারম্যান পদে ২৭ হাজার ৫৭ ভোট পেয়ে আমান উল্লাহ বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আ.লীগের বিদ্রোহী প্রার্থী জসিম হাসান পেয়েছেন ২১ হাজার ৮৫৩ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪৪ হাজার ৯৮২ ভোট পেয়ে রোজিনা আক্তার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী পারুল আক্তার পেয়েছেন ৩০ হাজার ৪৪৮ ভোট’।এ উপজেলার ভোটার সংখ্যা ২ লক্ষ ৩৯ হাজার ৭৫৪।
উল্লেখ্য যে, আওয়ামী লীগ, বিএনপি সমর্থিতসহ উপজেলা চেয়ারম্যান পদে ৬, ভাইস চেয়ারম্যান পদে ১৩ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন এই উপজেলা নির্বাচনে। এবং তাদের মধ্যে নির্বাচনে ‘জাল ভোট, কেন্দ্র দখল ও ব্যাপক অনিয়মের অভিযোগ এনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীসহ অন্য প্রার্থীরা শনিবার দুপুরে নির্বাচন বর্জন করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...