কুমিল্লার বুড়িচংয়ে ব্রিজের নিচ থেকে কৃষকের লাশ উদ্ধার

মো.জাকির হোসেন :–
কুমিল্লার বুড়িচংয়ের কালিকাপুর এলাকায় ব্রীজের নিচ থেকে স্বপন নামে এক কৃষকের লাশ নিখোঁজের ২দিন পর উদ্ধার করেছে থানা পুলিশ। এর আগে নিখোঁজের সন্ধ্যান চেয়ে বুড়িচং থানা একটি ডায়েরী করেছিল তার পরিবার।
নিখোঁজ কৃষকের পরিবার সূত্রে জানা জায়, জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের আনন্দপুর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে মোঃ স্বপন মিয়া(৩৫) গত শুক্রবার সকালে ধান কাঁটার জন্য পার্শ্ববর্তী রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া গ্রামে তাঁর বোনের বাড়িতে যায়। শুক্রবার সারাদিন ধাঁন কেঁটে সন্ধ্যা ৭টায় বাই সাইকেল যোগে তাঁর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। ওই দিন রাতে সে আর বাড়ীতে পৌঁছায়নি। ফলে তাঁর স্বজনরা সম্ভাব্য সব স্থানে খুজা-খুজি করে না পেয়ে শনিবার বুড়িচং থানায় একটি নিখোঁজ ডায়েরী করে। এদিকে গতকাল রোববার সকালে স্থানীয় লোকজন কুমিল্লা-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর এলাকার নিহতের বাড়ী থেকে ২ কিঃ মিঃ অদূরে একটি ব্রীজের নিচে অজ্ঞাত এক ব্যাক্তির লাশ দেখতে পেয়ে বুড়িচং থানায় খবর দেয়। পরে বুড়িচং থানার এস আই নাছির উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে যায়। এদিকে অজ্ঞাত লাশের খবর এলাকায় ছড়িয়ে পরলে নিখোঁজের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে নিহতের লাশ সনাক্ত করে। পুলিশ নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে। ধারনা করা হচ্ছে নিহত স্বপন রাতে বাইসাইকেল যোগে বাড়ী ফেরার পথে অজ্ঞাত কোন গাড়ী তাকে ধাক্কা দিয়ে রাস্তার পার্শ্বে খালে পড়ে যায়। পরে পানির ¯্রােতে লাশটি ব্রীজের নিচে এসে আটকে যায়। এ বিষয়ে বুড়িচং থানার এস আই নাসির উদ্দিন জানায়, লোক মাধ্যমে খবর পেয়ে ব্রীজের নিচ থেকে একটি বাইসাইকেলসহ এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের সাথে তার ব্যবহৃত মোবাইল ফোন, ছাতা ও অন্যান্য জিনিস পত্র পাওয়া গেছে। স্থানীয় জন প্রতিনিধিদের সাথে কথা বলে নিহতের পরিবারের সদস্যদের পক্ষে থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য হস্থ্যান্তর করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...