মুরাদনগর উপজেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক গ্রেফতার

মুরাদনগর প্রতিনিধিঃ—
কুমিল্লার মুরাদনগর উপজেলা বিএনপির’র যুগ্ম-সাধারন সম্পাদক কামাল উদ্দিন ভূইয়াকে কুমিল্লা নগরের ঝাউতলা এলাকা থেকে রবিবার বিকেলে আটক করে মুরাদনগর থানা পুলিশ। গ্রেফতার করা হলেও কোন সংস্থা তা অস্বিকার করায় পরিবারের মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার তৈরী হয়েছে।
সূত্রে জানা যায়, জেলার পার্সপোট অফিস থেকে স্ত্রী পার্সপোট নিয়ে কুমিল্লার নিজ বাসায় যাবার সময় নগরীর ঝাউতলা এলাকা থেকে মুরাদনগর থানার এসআই মাহবুবুর রহমান (পি.পি.এম) এর নেতৃত্বে একদল পুলিশ মুরাদনগর উপজেলা বিএনপির’র যুগ্ম-সাধারন সম্পাদক কামাল উদ্দিন ভূইয়াকে আটক করে জেলা ডিবি অফিসে নিয়ে যায়। পরে মুরাদনগর থানার পুলিশসহ একদল ডিবি পুলিশ কামাল উদ্দিন ভূইয়াকে দেবিদ্বার থানায় হস্তান্ত করে।
এ ব্যাপারে দেবিদ্বার থানার এস আই জাকির হোসেন জানান, নিরাপত্তা জনিত কারণে মুরাদনগর থানায় না রেখে দেবিদ্বার থানায় কামাল উদ্দিন ভূইয়াকে রাখা হয়েছে।
এ বিষয়ে কুমিল্লা গোয়েন্দা পুলিশ (ডিবির ওসি) মনজুর আলম জানান, আমরা গ্রেফতার করিনি। এ ব্যাপারে মুরাদনগর ও দেবিদ্বার থানা পুলিশ বিস্তারিত বলতে পারবে।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ বিষয়টি আমারা অবহিত নয়।
এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আমরা কামাল উদ্দিন ভূইয়াকে গ্রেফতার করা হয়নি, শুনেছি ডিবি পুলিশ গ্রেফতার করে দেবিদ্বার থানা হস্তান্ত করা হয়েছে । তিনি আরো বলেন, আমরা গ্রেফতার করলে মুরাদনগর থানা নিয়ে আসতাম।
মুরাদনগর থানার এসআই মাহবুবুর রহমান (পি.পি.এম) জানান,
কুমিল্লা পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে, তিনি ওসি দের সাথে কথা বলার কথা বলে ফোন রেখে দেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...