কুমিল্লায় ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

মো.জাকির হোসেন :–
কুমিল্লা ২২ পিচ ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন বর্ডার গার্ড বিজিবি সদস্য। রোববার ভোরে জেলার বুড়িচং উপজেলার শংকুচাইল এলাকার থেকে গ্রেফতার করা হয়।
কুমিল্লা ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মোখলেসুর রহমান বলেন- জেলার বুড়িচং উপজেলার সংকুচাইল বিওপির হাবিলদার মোঃ আনিসুর রহমানের নেতৃত্বে নবীয়াবাদ এলাকা অভিযান চালিয়ে ২২ পিচ ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- জেলার বুড়িচং উপজেলার দক্ষিণ তেতাভূমির মোহাম্মদ আলীর পুত্র জাকির হোসেন (৩৩) ও দুলাল মিয়ার পুত্র বাবুল হোসেন (৩০), ব্রাহ্মণপাড়া উপজেলার ও ব্রাহ্মণপাড়া গ্রামের রাজু মিয়ার পুত্র মোকলেছুর রহমান (৩৭)। এ বিষয়ে বুড়িচং থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে বুড়িচং সীমান্তবর্তী এলাকায় বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় মদ ৩৩৯ বোতল, ফেন্সিডিল ১২৫ বোতল, গাঁজা- ৩০ কেজি, নেশাজাতীয় ট্যাবলেট ২০০১০ টি, চায়ের কাপ ২২৮ টি, বিভিন্ন প্রকার ঔষধ – ৩৩৩৬ টি, থ্রী পিস -০৮ টি, জিরা- ৮৮ কেজি এবং ২২৮ টি ভারতীয় উন্নতমানের শাড়ী মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৩৪,৫৬,৮১০/- (চৌত্রিশ লক্ষ ছাপ্পান্ন হাজার আটশত দশ) টাকা। আটককৃত মাদকদ্রব্য কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও অন্যান্য মালামাল কাস্টম্স অফিসে জমা করা হয়েছে বলে জানা গেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...