শারিরীক গঠন, মানসিক বিকাশ ও অপরাধ প্রবনতা থেকে দুরে রাখতে ক্রীড়ার বিকল্প নেই—-জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন

 

শামসুজ্জামান ডলার :—
মতলব উত্তরে নিশ্চিন্তপুর স্কুল মাঠে ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজ বনাম নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকালের এই খেলার ট্রফি বিরতণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন বলেন, শিক্ষার্থীদের জন্য ক্রীড়া খুবই জরুরী। শিক্ষার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শরীর ও মনের প্রশারতা ঘটাতে হবে। তিনি আরো বলেন, একটি জাতি গঠনে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলা জাতিকে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করে। শারিরীক গঠন, মানসিক বিকাশ ও অপরাধ প্রবনতা থেকে দুরে রাখতে ক্রীড়ার বিকল্প নেই। তিনি খেলোয়াড়দেরকে ধুমপান না করার জন্য পরামর্শ দেন। সবশেষে তিনি খেলা উপভোগ করে সন্তুষ্টি প্রকাশ করেন এবং দুই দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের গভর্ণিং বডির সভাপতি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। বক্তব্যে তিনি, জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজ মাঠে এসে খেলা উপভোগ করার জন্য জেলা প্রশাসককে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজ মাঠ সংস্কার করার জন্য জেলা প্রশাসকের নিকট অনুরোধ জানান।
নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের ইংরেজি প্রভাষক আল-আমিন পারভেজ এর সঞ্চালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবুল বাশার, নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এটিএম শহিদুজ্জামান রবি প্রমুখ।
উক্ত খেলা বিকেল ৪টায় উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন। ৭০ মিনিটের খেলায় নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজ ৩-০ গোলে ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...