তিতাসে বরীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তীতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নাজমুল করিম ফারুক :–
তিতাস উপজেলা প্রশাসনের উদ্যোগে রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী উপলক্ষে উপজেলা মিলনায়তনে শুক্রবার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মকিমা বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার কামাল হোসেন, একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়ক কাজী সোহেল হোসেন, জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন, কড়িকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জমির আলী, মাছিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হোসেন, বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাহজামান শুভ প্রমূখ। বিশিষ্ট ছড়াকার ও হস্তাক্ষরবিদ মোঃ মনির হোসেন মাস্টারের পরিচালনায় আলোচনা সভার পর সাংস্কৃতিক অনুষ্ঠানে রবীন্দ্র সংগীত পরিবেশ, রচনা ও কবিতাপাঠ করে উপজেলার গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজ, বাতাকান্দি উচ্চ বিদ্যালয়, জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়, মজিদপুর উচ্চ বিদ্যালয় ও মাছিমপুর আর আর ইনিষ্টিটিউশনের শিক্ষার্থীরা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...