তিতাসে সড়ক দুর্ঘটনায় ও বজ্রাঘাতে নিহত ৩ ॥ আহত ৩

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে বজ্রাঘাতে ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার কড়িকান্দি ও জগতপুর যাত্রাবাড়িতে এ ঘটনা ঘটে। অপরদিকে একই দিন গৌরীপুর-হোমনা সড়কের উত্তর আকালিয়া সড়ক দুর্ঘটনায় বিকাশের ১ জন এজেন্ট নিহত ও আরেকজন আহত হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৩টায় বৈশাখী ঝড়ো হাওয়া ও বজ্রপাত শুরু হলে উপজেলার যাত্রাবাড়ির নিবাস চন্দ্রের ছেলে সজল চন্দ্র (১৮) ও তার বড় ভাই অপু চন্দ্র (৩০) এবং কড়িকান্দি গ্রামের মৃত মালু মিয়ার ছেলে শাহ জালাল (২৬) ও একই গ্রামের মৃত শিশু মিয়ার ছেলে সুমন (২৭) বজ্রাঘাতে আহত হয়। শাহ জালাল ঘটনাস্থলে মারা গেলেও আহত ৩ জনকে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুত্বর অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেল কলেজে যাওয়ার পথে সজল চন্দ্র মারা যায়। অপরদিকে একইদিন বিকাল ৪টায় বিকাশের এজেন্ট দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত আঃ রশিদের ছেলে মোঃ কাউছার (২৬) এবং একই উপজেলার সরকাপুর গ্রামের মৃত কাশেম মিয়ার ছেলে মাসুম (২৮) হোমনা থেকে গৌরৗপুর যাওয়ার পথে তিতাসের উত্তর আকালিয়া নামকস্থানে পেছন দিক থেকে সিএনজি অটোরিক্সা ধাক্কা দিলে ঘটনাস্থলে মোঃ কাউছার মারা যায়। এদিকে আহত মাসুম তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...