ধর্ষণের অভিযোগে এসআই’র বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

ব্রাহ্মণবাড়িয়া জেলার গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাঈনুল ইসলাম ও তার দুই সোর্সের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুন্যালে তাসলিমা আক্তার নামের এক নারী বাদী হয়ে এই মামলা দায়ের করেন। তাসলিমার বাড়ি জেলার নবীনগর উপজেলার মহল­া গ্রামে।

মামলার এজাহারে বলা হয়, একটি মামলার আসামি গ্রেফতারের সূত্র ধরে এসআই মাঈনুল ইসলামের সঙ্গে তাসলিমা আক্তারের পরিচয় হয়। এরপর গত ১৫ এপ্রিল এসআই মাঈনুল তাসলিমাকে কৌশলে শহরের দাতিয়ারাস্থ তার বাসায় নিয়ে আসে। পরে মামলার অপর দুই আসামি ও তার সোর্স সাকিল ওয়াহেদ সুমন এবং আল আমিনকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এভাবে টানা তিনদিন তাসলিমাকে ওই বাসায় আটকে রেখে ধর্ষণের চেষ্টা করা হয় বলে এজহারে উল্লে­খ করা হয়েছে। এক পর্যায়ে গত ১৯ এপ্রিল এসআই মাঈনুল তাসলিমাকে নিয়ে শহরের কাউতলিস্থ সিটি ব্যাংকের শাখা থেকে সাড়ে চার লাখ টাকা উঠায়। পরে জোরপূর্বক তাসলিমার কাছ থেকে দুটি ষ্ট্যাম্পে সাক্ষর রাখে এবং মামলার দুই নম্বর আসামি সুমনের সঙ্গে বিয়ে দেয়।

মামলার বাদীর আইনজীবী মো. আবু তাহের বিষয়টি নিশ্চিত করে জানান, আদালত মামলাটি গ্রহণ করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আগামী দুই মাসের মধ্যে মামলার তদন্ত প্রতিবেদন জমা দিতে বলেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত এসআই মাঈনুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি মামলার ব্যাপারে কিছু জানি না। ছুটিতে ঢাকায় আছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...