বিএনপি আন্দোলন ও নির্বাচন দুই ট্রেনই মিস করেছে:—-সেতুমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

বিএনপি আন্দোলন ও নির্বাচন দুই ট্রেনই মিস করেছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। রোববার দুপুর ২টায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলন ও নির্বাচন দুই ট্রেনই মিস করেছে। এক ঈদ যায় আরেক ঈদ আসে তাদের আন্দোলন আর হয় না। তিনি বলেন, বিএনপির আন্দোলনের মরা গাঙে কোনদিন জোয়ার আসবে না। কারণ তাদের দলের নেতারা আন্দোলনের ডাক দিয়ে এসি রুমে বসে থাকেন। তাই তাদের কর্মীরাও মাঠে থাকেন না।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনের ট্রেনও মিস করেছে। তারা নির্বাচনে কোন এজেন্ট দিতে পারেনি। তাদের দলীয় নেতাকর্মীরা ভয়ে ঘর থেকে বের হননা।

মন্ত্রী বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে রহস্যজনকভাবে মাঝ পথে ভোট বর্জন তাদের অংশগ্রহণকে প্রশ্নবিদ্ধ করেছে। যদি নির্বাচনে কারচুপি হয়ে থাকে তাহলে বিএনপির সমর্থিত প্রার্থীরা কিভাবে এত ভোট পেয়েছেন?

মন্ত্রী আরও বলেন, অনেকেই আমার চলাফেরা দেখে আমাকে ফাটাকেষ্ট বলে ডাকেন, কিন্তু আমি ফাটাকেষ্ট নই। আমি অভিনয় করি না, আমি বাস্তবে বিশ্বাস করি।

এসময় সেতুমন্ত্রী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, শেখ হাসিনার সরকারের অর্জন অনেক, কিন্তু আপনারা যদি কোন অপকর্ম করেন তাহলে এই অর্জন মুহূর্তেই ম্লান হয়ে যাবে। তাই তিনি ক্ষমতার বড়াই দেখিয়ে দলীয় নেতাকর্মীদের সকল অপকর্ম থেকে বিরত থাকার আহ্বান জানান।

নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এ.বি.এম তাজুল ইসলাম, প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আল-মামুন সরকার প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ১০টায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নবীনগর-কোম্পানীগঞ্জ ও নবীনগর-রাধিকা সড়ক পরিদর্শন করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...