মনোহরগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানের এসএমসি সদস্যগণের জেন্ডার ও একীভূত শিক্ষা সচেতনতা সংক্রান্ত তিনদিনের প্রশিক্ষণ কর্মসূচি

আকবর হোসেন, মনোহরগঞ্জ প্রতিনিধি:—

সোমবার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল,কলেজ ও মাদ্রাসার এসএমসি সদস্যগণের জেন্ডার ও একীভূত শিক্ষা সচেতনতা সংক্রান্ত তিনদিনের প্রশিক্ষণ কর্মসূচি মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৪ মে থেকে শুরু হয়ে এ প্রশিক্ষণ কর্মসূচি চলবে আগামী ৬ মে পর্যন্ত। এ প্রশিক্ষণের জন্য আর্থিক সহযোগিতা করে টিকিউআই-২ ইন সেকেন্ডারী এডুকেশন প্রজেক্ট। প্রশিক্ষণের আয়োজন করে মনোহরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রের সহযোগী অধ্যাপক মাহফুজা খাতুন, কুমিল্লা শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রের প্রভাষক ফাহমিদা সুলতানা।
উদ্বোধনী প্রশিক্ষণে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মো: তৈয়ব হোসেন, উপজেলা শিক্ষা অফিসার কাজী মফিজ উদ্দিন অহম্মেদ, মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মো: আবদুল মতিনসহ আরো অনেকে।এই প্রশিক্ষণ কর্মসূচীতে মনোহরগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি,সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য প্রায় ৫০ জন উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...