বিকেএ কুমিল্লা পশ্চিম শাখার উদ্যোগে দিনব্যাপি শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :–

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কুমিল্লা পশ্চিম জেলা শাখার উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও রোববার কুমিল্লা তিতাস উপজেলার জিয়ারকান্দি মাতৃছায়া প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলে দিনব্যাপি এক শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রশিক্ষণ কর্মশালায় দাউদকান্দি, তিতাস, মেঘনা, মতলব ও হোমনা উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেনের প্রায় দু’শত শিক্ষক অংশ নেয়। কর্মশালার বিভিন্ন পর্যায়ে ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন, জেলার বিশিষ্ট প্রশিক্ষক মোঃ মহিদুল হক, মোঃ নাজিম উদ্দিন, মোঃ মাহবুবুর রহমান, প্রাণকৃষ্ণ ভট্টাচার্য, মোঃ শওকত হোসেন ও মোঃ জহিরুল ইসলাম।
অনুষ্ঠিত কর্মশালার সমাপনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিকেএ কুমিল্লা পশ্চিম জেলা শাখার সভাপতি মাওলানা আবু ইউসুফ মুন্সী। প্রধান অতিথি ছিলেন, ফেনি পি.টি.আই-এর সুপার মোঃ রাইহুল করিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যাংকার ও বিকেএ কুমিল্লা পশ্চিম জেলা শাখার উপদেষ্টা মোঃ শাহআলম, বিশিষ্ট কবি, কলামিস্ট ও দাউদকান্দি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. আলী আশরাফ খান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কর্মশালা বাস্তবায়ন কমিটির কো-অডিনেটর ও বিকেএর কুমিল্লা পশ্চিম শাখার সহ-সভাপতি আব্দুল হালিম সরকার, বিকেএর কুমিল্লা পশ্চিম শাখার সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম সরকার, শিক্ষা সম্পাদক উৎপলেন্দু দাস, অনুষ্ঠানের আহ্বায়ক ও মাতৃছায়া স্কুলের প্রিন্সিপাল মোঃ মোস্তফা কামাল, রোটারিয়ান ইঞ্জি. মোঃ শফিউল বাশার সুমন প্রমুখ। উল্লেখ্য যে, অনুষ্ঠানে সকল প্রশিক্ষনার্থী, প্রশিক্ষক ও অতিথিদের পুরস্কার প্রদান করে বিকেএ’র কুমিল্লা পশ্চিম জেলা শাখার কর্মকর্তাবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...