বুড়িচংয়ে কাভার্ডভ্যান ভর্তি গাঁজা-ফেন্সিডিলসহ আটক দুই

মো. জাকির হোসেন :—

গত শনিবার রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার শাহদৌলতপুর এলাকার সাকুরা ফিলিং স্টেশনের সামনে থেকে কাভার্ডভ্যান ভর্তি গাঁজা-ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ। এ বিষয়ে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।
দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই তৌহিদুর ইসলাম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ময়নামতি ইউনিয়নের শাহদৌলতপুর এলাকার সাকুরা ফিলিং স্টেশনের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই তৌহিদুর ইসলাম, এস আই নজরুল ইসলাম এ এস আই হেলাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে গত শনিবার রাতে অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান আটক করে। পরে কাভার্ডভ্যান তল্লাশী চালিয়ে ১০ কেজি গাঁজা ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাভার্ডভ্যানের হেলপার কুমিল্লার সদর দক্ষিন উপজেলার বারাইপুর গ্রামের মৃত আলী হোসেনের পুত্র দেলোয়ার (২০) এবং নোয়াখালী জেলার চরজব্বর থানার ধানের শীষ গ্রামের আ: খালেকের পুত্র মোসলেম উদ্দিন (২২)কে আটক করা হয়। ড্রাইভার পলাতক রয়েছে। এ ঘটনায় বুড়িচং থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ৩। তাং ০৩-০৫-২০১৫ ইং।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...