১হাজার গ্রাহক বিদ্যুৎ সুবিধার আওতায় : মতলবে ১৩.৬০৫ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইনের আনুষ্ঠানিক উদ্বোধন

শামসুজ্জামান ডলার :—

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ১৩.৬০৫ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইনের আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্যদিয়ে আরো ১হাজার নতুন গ্রাহক বিদ্যুৎ সুবিধায় আওতায় আসে। ২কোটি ৪লক্ষ ৭হাজার ৫শ’ টাকা নির্মান ব্যায়ে এই নতুন লাইনে ৮৮৮টি আবাসিক, ১টি বাণিজ্য ও ১১টি দাতব্য প্রতিষ্ঠানে সংযোগ দেয়া হয়।
গত শুক্রবার বিকাল থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার ৫টি স্থানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই বিদ্যুৎ লাইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি। উপজেলার রায়েরদিয়া-টরকিকান্দা, ওটারচর, নন্দলালপুর-সাতবাড়িয়া, ফতেপুর ও বড় হলদিয়ায় বিদ্যুতের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইউছুফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মফিজুল ইসলাম, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ কুদ্দুস, ইঞ্জিনিয়ার এসএম সেলিম জাহাঙ্গীর, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ প্রমূখ।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...