লাকসামকে জেলা ও মুদাফরগঞ্জকে উপজেলা বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

শাহ মো, নুরুল আলম :–

লাকসামকে জেলা ও মুদাফরগঞ্জ ইউনিয়নকে উপজেলা বাস্তবায়নের দাবীতে শনিবার মুদাফরগঞ্জ বাজার হাইওয়ে রোডে মানববন্ধন করে এলাকাবাসী। মানববন্ধনে মুদাফরগঞ্জ ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরা হয়। বৃহত্তর লাকসামকে জেলা ঘোষনা ও মুদাফরগঞ্জকে নতুন উপজেলা ঘোষনার দাবীতে মানববন্ধনে ইউনিয়নের দলমত নির্বিশেষে মানববন্ধনে শতর্স্ফুত ভাবে অংশগ্রহন করে এলাকাবাসী।
মানববন্ধনে বক্তারা বলেন মুদাফরগঞ্জ ইউনিয়নটি লাকসাম, বরুড়া ও শাহরাস্তি উপজেলার শেষ সীমানায় অবস্থান কারনে এখানকার মানুষগুলো মুদাফরগঞ্জ বাজারমুখী। স্বাধীনতা পরবর্তীতে সকল আন্দোলন সংগ্রামে এমনকি মহান মুক্তিযুদ্ধে চেতনায় লালিত এখানকার মানুষগুলো খুবই সচেতন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের নিকট দাবী জানাচ্ছি আমাদের মুদাফরগঞ্জকে উপজেলা ঘোষনা করা হউক। মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহ আলম, আবুল কালাম মেম্বার, ইমান আলী মেম্বার, খোকন মেম্বার, আ’লীগ নেতা সৈয়দ কামাল, বরুড়ার পয়েলগাছা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ নাছির উদ্দিন, শাহজাহান পাটোয়ারী, মুদাফরগঞ্জ উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোক্তা কাজী মোঃ শামীম, বিএম আবুল কাশেম, কাজী শাখাওয়াত হোসেন, মোঃ ইদ্রিছ মিয়া প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...