নাঙ্গলকোটে হাতুড়ি ডাক্তার কেটে ফেললেন শিশুর পুরুষ লিঙ্গ

বারী উদ্দিন আহমেদ বাবর :–

কুমিল্লার নাঙ্গলকোটে হাতুড়ি ডাক্তারের অপচিকিৎসার শিকার হলেন এক শিশু। ওই শিশুর নাম মাহফুজ (৬)। পিতার নাম মাঈন উদ্দিন। তার বাড়ি উপজেলার বাঙ্গড্ডা ইউপির শ্যামপুর গ্রামে।
জানা গেছে, বাঙ্গড্ডা বাজারের আফরোজা মেডিকেল হলের মালিক উপজেলার ছোট সাঙ্গিস্বর গ্রামের আহাম্মদ উল্লার ছেলে মো: সামছুল হক দীর্ঘদিন ধরে ওই এলাকায় অপচিকিৎসা করে আসছেন। কোন সনদ বা প্রশিক্ষণ নেই, তবুও করে থাকেন খৎনা অপারেশন। তার ভুল অপারেশনের শিকার হয়েছেন মাহফুজ নামের শিশুটি। অপারেশনের সময় ভুল করে শিশুটির পুরুষ লিঙ্গ কেটে ফেলে ওই হাতুড়ি চিকিৎসক। এতে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরন হয়। ফলে রোগাক্রান্ত হয়ে পড়েছে শিশুটি।
এ বিষয়ে অভিযুক্ত হাতুড়ি ডাঃ মো: সামছুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ খবর লিখলে আপনার কি লাভ হবে। সংবাদটি প্রকাশ না করার অনুরোধ জানিয়ে তিনি বলেন, বাঙ্গড্ডা বাজারে মহসিনের দোকানে আসেন আপনাদের সাথে কথা বলবো। তিনি আরো জানান, আগামীকাল (আজ শুক্রবার) বিষয়টি ইউপি চেয়াম্যানের মাধ্যমে মীমাংসা করা হবে। বাঙ্গড্ডা ইউপির চেয়ারম্যান এয়াকুব আলী মজুমদারের মুঠোফোনে বারবার ফোন দিলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে বৃহস্পতিবার নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম বলেন, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...