বৃহস্পতিবার দেবিদ্বারে সাদাত জুট ইন্ডাষ্ট্রিজ’র নির্বাচন : ১৫ পদে ৩১ প্রার্থী

 

নিজস্ব প্রতিবেদকঃ—
কুমিল্লার দেবিদ্বারের সাদাত জুট ইন্ডাষ্ট্রিজ লিঃ এর ওয়াকর্স এন্ড এমপ্লোয়ীজ ইউনিয়ন রেজিঃ নং চট্ট-১৫৫৯ এর কার্যকরী পরিষদের নির্বাচন বৃহস্পতিবার (২৩ এপ্রিল) অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১৫টি পদের জন্যে প্রতিদন্ধীতা করছেন ৩১ জন প্রার্থী। এ নির্বাচনে সভাপতি পদে তিনজন প্রার্থী প্রতিদন্ধীতা করছেন। তবে এদের মধ্যে সভাপতি পদে মোঃ নুরুল ইসলামের (আনারস) ও আব্দুল করিমের (কাপ পিরিচ) প্রতীকের মধ্যে লাড়াই হলেও বিজয় হাঁসি হাঁসতে পারেন আনারস প্রতীক বলে সাধারন ভোটাররা জানান। এছাড়াও অন্যান্য সকল পদে ২জন করে প্রার্থী প্রতিদন্ধীতা করছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়। নির্বাচনকে কেন্দ্র করে দেবিদ্বার, চান্দিনা ও বুড়িচং উপজেলার বিভিন্ন স্থানে প্রার্থীদের প্রচারনা লক্ষ্য করা যায় এবং শ্রমিকদের মাঝে নির্বাচনী আমেজ বিরাজ করছে। নির্বাচনে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন থাকবে বলেও জানা যায়।
এ ব্যাপারে সাদাত জুট ইন্ডাষ্ট্রিজ লিঃ এর মেডিকেল এ্যাসিষ্ট্রেন্ড ও নির্বাচন কমিশনার মোঃ কামরুজ্জামান জানান, সুষ্ঠ ভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পূর্ন করা হয়েছে এবং আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন থাকবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...