ডিবির অভিযানে ৫০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক :–

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ৫০ কেজি গাঁজাসহ মিজানুর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার ভোর রাতে আদর্শ সদর উপজেলার আলেখারচর এলাকায় এ অভিযান চালানো হয়।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ডিবির এস.আই শাহ কামাল আকন্দ এবং এস.আই সহিদুল ইসলামের নেতৃতে ¡ ডিবির একটি টিম মহাসড়কে অভিযান পরিচালনাকালে একটি মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-চ-১৩-৮৬৮৩) তল্লাশী করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় মাদক ব্যবসায়ী মিজানুর রহমানকে। সে বরিশাল জেলার গৌরনদী উপজেলার বিল্লুক গ্রামের আ: সাত্তারের পুত্র। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃত মিজানুর রহমানকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

লোকমান বাহিনীর আরো ১ সদস্য গ্রেফতার
এদিকে গত মঙ্গলবার রাতে কুমিল্লা মহানগরীর চিহিৃত ছিনতাইকারী চক্র লোকমান বাহিনীর সক্রিয় সদস্য আবদুল কাদেরকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সে নগরীর ২য় মুরাদপুর এলাকার আনোয়ার হোসেনের পুত্র। ডিবির এস.আই শাহ কামাল আকন্দ এবং এস.আই সহিদুল ইসলামের নেতৃতে ¡ ডিবির একটি টিম আদর্শ সদর উপজেলার চৌয়ারা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এর আগে গত সোমবার রাতে ডিবির ওই টিম নগরীর ২য় মুরাদপুর এলাকার চিহিৃত ছিনতাইকারী লোকমান বাহিনীর প্রধান লোকমান, আনু মিয়ার পুত্র এমরান হোসেন প্রকাশ রাসেল (২৬) এবং রকিবের পুত্র রিপন (২৪) কে ২টি বিদেশী রিভলবার ও ৩টি ছোরাসহ আটক করেছিল।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...