নিমসার বাজারে কাচাঁমাল ব্যাবসায়ীকে কুপিয়ে জখম

মো. জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজার এলাকায় এক কাঁচামালের ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত ব্যবসায়ীর স্ত্রী আনোয়ারা বেগম বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মাধবপুর গ্রামের সেকান্দর আলীর পুত্র মোঃ মহসীন ওরফে মধু দীর্ঘদিন যাবত নিমসার বাজার এলাকায় কাঁচামালের ব্যবসা করে আসছে। সম্প্রতি স্থানীয় কিছু সন্ত্রাসীরা তাকে বিভিন্ন সময়ে হুমকী ধমকী দিয়ে আসছিল। গত রোববার রাত প্রায় ৮ টায় মহসিন কাচাঁ বাজারস্থ (টমেটো বাজার) এলাকায় পৌঁছালে পূর্ব থেকে উৎপেতে থাকা সন্ত্রাসী হাফেজ আহাম্মদ, শরীফুল ইসলাম, সিরু মিয়া, মোঃ ফারুক, মোহাম্মদ আলী, সাইফুল, লিটন, রুহুল আমীল, জাকির হোসেন, জহির, শুভ মিয়াসহ অজ্ঞাত আরো ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল তার গতী রোধ করে চাপাতি ও কিরিচ দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। মহসিনের আত্মচিৎকারে তার স্ত্রী আনোয়ারা বেগম তাকে বাঁচাতে আসলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে আহত করে। এসময় তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসী দল পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় আহতের স্ত্রী বাদী হয়ে উপরোক্ত ব্যাক্তিদের আসামী করে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগের প্রেক্ষিতে আইনি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে বুড়িচং থানা পুলিশ জানায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...