জ্বালাও পোড়াও, নাশকতা বাদ দিয়ে খালেদার নির্বাচনী চর্চা যেন সাময়িক কৌশল না হয়—যোগাযোগমন্ত্রী

মো. জাকির হোসেন :–

সোমবার কুমিল্লা সেনানিবাস ও পদুয়ারবাজারে চারলেন মহাসড়কের ওভারপাসের নির্মানকাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।জ্বালাও পোড়াও নাশকতা,সহিংসতা বাদ দিয়ে খালেদার নির্বাচনী চর্চা যেন সাময়িক কৌশল না হয়।
তিনি আরো বলেন,খালেদা জিয়া ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থীদেও পক্ষে প্রচারনা চালাচ্ছেন। এটা একটা ভালো লক্ষন। তিনি যে নির্বাচনী জনসংযোগ চালাচ্ছেন এতে নির্বাচন প্রভাবিত হচ্ছে কিনা বা আচরণ বিধি লংঘন হচ্ছে কিনা এমন প্রশ্নের জবাবে যোগাযোগমন্ত্রী বলেন, নির্বাচনী আচরণ বিধি লংঘনের বিষয়টি দেখবে নির্বাচন কমিশন।থেকে যদি বাধা না দেয়া হয় তাহলে আমাদের করার কিছু নেই।
সেনাবাহিনী মোতায়েন প্রসংগে ওবায়দুল কাদের বলেন, গত ৯টি সিটি কর্পোরেশন নির্বাচন সেনাবাহিনী ছাড়াই অনুষ্ঠিত হয়েছে এবং সে নির্বাচনগুলোর সাতটিতে বিএনপি সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন তবুও সেনাবাহিনী মোতায়েনের বিষয়নি নির্বাচন কমিশনের। তারাই সিদ্ধান্ত নেবেন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে কিনা।
তিনি বলেন বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে সরকার কোন বাধা বা প্রভাবিত করেনি। এবারও তিনটি সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...