বুড়িচং মোকামে ঘরের গ্রীল কেঁটে দু’টি মোটর সাইকেল চুরি

মো. জাকির হোসেন :—

কুমিল্লার বুড়িচং উপজেলার দূর্গাপুর এলাকার মোঃ মাসুদের ঘরের গ্রীল কেঁটে শনিবার রাতে দু’টি মোটর সাইকেল চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চুরের দল। এ ঘটনায় মাসুদ রানা বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের দূর্গাপুর এলাকার মোঃ ছাদেকুর রহমানের পুত্র মোঃ মাসুদুর রহমান শনিবার রাত ১০ টায় তার ব্যবহৃত একটি লাল রংয়ের পালসার মোটর সাইকেল ও তার বন্ধু একই এলাকার আবুল কালাম আজাদের একটি কালো রংয়ের হাং মোটর সাইকেল মাসুদের বশত বাড়ীর বিল্ডিংয়ের বারান্দায় রেখে গেইটের তালাবদ্ধ করে ঘুমিয়ে পড়ে। গতকাল রাত অনুমান ৩ টায় মাসুদ ঘুম থেকে উঠে বারান্দায় গিয়ে দেখে চুরের দল কৌশলে কেচি গেইটের তালা কেঁটে দুটি মোটর সাইকেল নিয়ে গেছে। তাৎক্ষনিক ভাবে মাসুদ চুরির ঘটনাটি বাড়ীর লোকজনদের জানিয়ে বিভিন্ন স্থানে খুজা-খুজি করে। কোথাও মোটর সাইকেল দু’টির খোজ না পেয়ে গতকাল বিকেলে মাসুদ বুড়িচং থানায় অজ্ঞাত চুরদের নামে একটি অভিযোগ দায়ের করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...