কুমিল্লার মনোহরগঞ্জে মানববন্ধন

মো. হুমায়ুন কবির মানিক :–

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া রেলওয়ে সুপার মার্কেট পরিচালনা পর্ষদের কার্যনির্বাহী সদস্য ও উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের যুবলীগ সাধারণ সম্পাদক মো. নুরুন্নবীকে গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় বাজারের ব্যবসায়িরা।
সোমবার বিকেলে মার্কেটস্থ কুমিল্লা-নোয়াখালী মহাসড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন উক্ত মার্কেটের সভাপতি মো. জাকির হোসেন, সহ-সভাপতি মো. আবদুল হান্নান হিরণ, উপজেলা যুবলীগ আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, আব্দুল মান্নান খান, মোহাম্মদ আলী পারভেজ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সদস্য তাজুল ইসলাম, স্থানীয় আওয়ামীলীগ নেতা আবদুল মান্নান চৌধুরী, আবু সায়েদ মজুমদার, শেখ মো. বাবুল, যুবলীগ নেতা শেখ মো. জসিম উদ্দিন প্রমুখ। জানা গেছে, গত ১২ এপ্রিল উপজেলার হাতিমারা নিজ বাড়ী থেকে নোয়াখালীর চাটখিল থানা পুলিশ সন্দেহমূলক নুরুন্নবীকে গ্রেফতার করেন। পরে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে নোয়াখালী কোর্টে প্রেরণ করেন। মো. নুরুন্নবী বিভিন্ন সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন। ইতিপূর্বে দেশে কোন থানায় তার বিরুদ্ধে অভিযোগ ছিল না। তার গ্রেফতারে প্রতিবাদ ও মুক্তির দাবি জানিয়েছে এলাকাবাসী। মানববন্ধন শেষে একই স্থানে বাজারের ব্যবসায়িরা বিক্ষোভ মিছিল করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...