দেবিদ্বারে পুলিশের সিসি ক্যামেরার মাধ্যমে দুই চোর আটক

মোঃ আক্তার হোসেন :–

দেবিদ্বারে পুলিশের সিসি ক্যামেরার মাধ্যমে আটক করা হলো মোঃ রিপন (২৮) ও মোঃ ইমরান (১৫) নামের দুই চোর। উদ্ধার করা হয় চুরি যাওয়া মোবাইল ফোন। গ্রেফতারকৃতদের রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।
অভিযোগ পত্র ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ এপ্রিল দুপুরে তানিয়া আক্তার নামের এক অনার্স পড়–য়া ছাত্রীর নিকট থেকে দেবিদ্বার নিউ মার্কেট এলাকার পান বাজার সংলগ্ন স্থান থেকে মোবাইল ও ২ হাজার ২ শত টাকা অজ্ঞাত ব্যাক্তিরা চুরি করে নিয়ে যায়। তানিয়া আক্তার গত শনিবার (১৮ এপ্রিল) দেবিদ্বার থানায় একটি অভিযোগ দাখিল করেন। অভিযোগের প্রেক্ষিতে ওসি মোঃ মিজানুর রহমান ও এসআই নুরুল ইসলাম মজুমদার দেবিদ্বার নিউ মার্কেটে স্থাপনকৃত সিসি ক্যামেরার রেকর্ড দেখে ৪ চোরকে সনাক্ত করেন এবং ওই দিন বিকেলে অভিযান চালিয়ে উপজেলার জাফরগঞ্জ মীর বাড়ীর রফিক মিয়ার ছেলে মোঃ রিপন (২৮) ও ফরিদ মেম্বারের বাড়ীর মোঃ শহিদ মিয়ার ছেলে মোঃ ইমরান (১৫) আটক সহ চুরি হওয়া মোবাইল উদ্ধার করেন।
উল্লেখ্য দেবিদ্বার থানা পুলিশ সিসি ক্যামেরা ও বিভিন্ন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আইন শৃংখলা পরিস্থিতি ভালো রাখায় ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫’র সেরা ডিজিটাল থানা হিসেবে সরকারের এ্যাওয়ার্ড অর্জন করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...