পত্রিকায় সংবাদ প্রকাশের পর গাড়ি ফেরত দিলেন দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান

মোঃ আক্তার হোসেন :—

সরকারি গাড়িসহ ঢাকায় থাকেন দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান শিরোনামে দৈনিক যুগান্তর ও কুমিল্লাওয়েব ডটকমে সংসবাদ প্রকাশের পর গাড়ি ফেরত দিলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রুহুল আমীন। গত ১২ এপ্রিল দৈনিক যুগান্তরে সংবাদ প্রকাশিত হওয়ায় গাড়িটি দেবিদ্বার উপজেলা পরিষদে ফেরত দেওয়া হয়েছে বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেছের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।
স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আইন উপেক্ষা করে বরাদ্ধকৃত জীপগাড়ী ঢাকায় নিয়ে ব্যবহার সহ নিয়মিত অফিস না করার অভিযোগে দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রুহুল আমীনের প্রতি ক্ষিপ্ত উপজেলাবাসী সহ বিএনপি দলীয় নেতাকর্মীরা। গত বছরের ২৭ ফেব্রুয়ারী উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি’র সমর্থন নিয়ে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয় মোহাম্মদ রুহুল আমীন। নির্বাচিত চেয়ারম্যান হিসেবে নিজ এলাকায় অবস্থান এবং নিয়মিত অফিস করার কথা থাকলেও দায়িত্ব গ্রহনের পর থেকেই তার অবস্থান ঢাকায়। মাসিক সমন্বয় সভায় উপস্থিত হয়েই সেরে নিচ্ছেন দায়সারা ভাবে দায়িত্ব। এতে করে উপজেলার উন্নয়ন কর্মকান্ডে বেঘাত গঠে। আর এ বিষয়গুলো নিয়ে সংবাদ প্রকাশের পর গাড়ি ফেরত দেওয়ায় এ প্রতিবেদককে ধন্যবাদ জানায় জনসাধারণ। তবে উপজেলা চেয়ারম্যান গাড়ি ফেরত দিলেও অফিস না করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তাই স্থানীয় প্রশাসনের নিরবতার বিষয়ে এখন সাধারণ মানুষের মনে প্রশ্ন।
এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রুহুল আমীন জানান, গাড়ি ঢাকায় ব্যবহারের জন্য মন্ত্রনালয়ে অনুমতি চেয়েছি এবং খুব দ্রুতই এ অনুমতি পেয়ে যাব। তবে এখন গাড়ি উপজেলা পরিষদে রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...