দেবিদ্বারে ৬ জুয়ারী আটক করে ভ্রাম্যমান আদালতে জেল জরিমানা

দেবিদ্বার প্রতিনিধি:–

কুমিল্লার দেবিদ্বার থানা পুলিশ একটি জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ীকে আটক করেছে। গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার ৬ নং ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথ পুর গ্রামের আবুল কালামের বাড়ি থেকে ৬ জুয়ারীকে আটক করা হয়। পরে শুক্রবার দুপুরে উপজেলা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম প্রত্যেককে ৫ হাজার টাকা আর্থিক জরিমানা ও অনাদায়ে ২০ দিনের কারাভোগের রায় প্রদান করেন।
পুলিশ জানায়, প্রায় প্রতি রাতেই জগন্নাথপুর গ্রামের আবুল কালামের বাড়িতে অর্থের বিনিময়ে জুয়া খেলার আসর বসতো। গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানার এস.আই জাকির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গভীর রাতে ওই জুয়ার আসরে অভিযান চালায়। এ সময় হাতে নাতে আটক করা হয় সাইচাপাড়া গ্রামের মৃত আঃ রহমানের ছেলে মোঃ আলম মিয়া (৪৫), একই গ্রামের মালু মিয়ার ছেলে জুলুস মিয়া (৩৪), বিষ্ণুপুর গ্রামের আঃ করিমের ছেলে মোঃ তাজুল ইসলাম (৩২), জগন্নাথপুর গ্রামের আঃ মোনাফের ছেলে মোঃ আলাউদ্দিন (৩৫), একই গ্রামের মৃত রোশন আলীর ছেলে সফিকুল ইসলাম (৩২) ও সিরাজুল ইসলামের ছেলে আবুল কালামকে (৫৫)। পুলিশ জুয়ার আসর থেকে নগদ কিছু টাকা ও ২ বান্ডেল তাস জব্দ করেছে। শুক্রবার দূপরে ওই ৬ জুয়ারীকে ভ্রাম্যমান আদালতের নিকট সোপর্দ করা হয়। উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের নিকট আটককৃতরা তাদের অপরাধ স্বীকার করলে প্রত্যেককে ৫ হাজার টাকা আর্থিক জরিমানা ও অনাদায়ে ২০ দিনের কারাভোগের রায় প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে থানার ওসি মিজানুর রহমান এবং ফতেহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার এম এ সালাম উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...