কুমিল্লা চৌদ্দগ্রাম পন্নারায় প্রধান শিক্ষিকাকে ব্যাপক মারপিট!! ১৫ হাজার টাকার বিনিময় রফাদপার চেষ্ঠা

স্টাফ রিপোর্টার :–

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার পন্নারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রুজিনা সুলতানা (সুমি)কে ব্যাপক মারপিট করে সাবেক মহিলা মেম্বার ফরিদা খায়ের।গভীর রাতে ১৫ হাজার টাকার বিনিময় রফাদপার চেষ্টা করে স্থানীয় মাতাব্বরা।
জানা যায়,শনিবার বিকেলে প্রতিদিনের ন্যায় স্কুল ছুটির পর বাড়ি পেরার পথে রাস্তায় সাবেক ইউপি মেম্বার ফরিদা খায়ের পন্নারা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষিকা রুজিনা সুলতানা (সুমি)কে রাস্তায় দাড় করিয়ে কিছু না বুজিয়ে উঠার আগে রাস্তায় পেলে ব্যাপক মারধর করে এবং সাথে থাকা বেনেটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্বার করে। প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যায়।
পরে গভীর রাতে গ্রাম্য মাতাব্বর মিয়া মেম্বার ,কালা হোসেন,আওয়ামীলীগ নেতা ননা মিয়ার নেতৃত্বে এক সালিশ বৈঠক করে ১৫ হাজার টাকা বিনিময় রফাদপা চেষ্টা কর।প্রধান শিক্ষিকা সুমি এর প্রতিবাদ জানায়।

১৫ হাজার টাকার বিনিময় রফাদপার বিষয় স্থানীয় মাতাব্বর কালা হোসেন এর সত্যতা নিশ্চিত করেন।

এবিষয় পন্নারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রুজিনা সুলতানা (সুমি) জানান, আমি স্কুল থেকে বাড়ি ফেরার পথে সাবেক মেম্বার ফরিদা আমাকে রাস্থায় ফেলে ব্যাপক মারধর করে এবং আমার ব্যাগ নিয়ে যাওয়ার চেষ্টা করে।আমি চিৎকার দিলে আশেপাশে লোকজন আমাকে উদ্বার করে।পরে আমি স্কুল কমিটির কাছে বিচার দিলে তারা রাতে ১৫ হাজার টাকার বিনিময় রফাদপার চেষ্টা করে।

এবিষয় চৌদ্দগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষা অফির্সাস ছায়েদা আলম জানান,আমি খোজ খবর নিয়েছি এটা স্কুলের বিষয় নিয়ে কোন ঘটনা ঘটেনি ।তাদের স্থানীয় সমস্যা কে কেন্দ্র কওে এ ঘটনা ঘটেছে।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে এবং দোষি ফরিদা মেম্বারের বিচারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এঘটনায় প্রধান শিক্ষিকা বাদি হয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানা য়ায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...