মনোরহরগঞ্জ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

আকবর হোসেন, মনোহরগঞ্জ প্রতিনিধি :–
মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা যুবসংঘের উদ্যোগে আয়োজিত শর্ট বাউন্ডারী টিভি-কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন গত ৯ এপ্রিল অনুষ্ঠিত হয়। টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সামছুল আলম মজুমদারের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম সোহেলের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম এমপির ব্যক্তিগত সহকারী মনিরুল ইসলাম রতন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর হাওলা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মাকসুদুর রহমান, লক্ষনপুর নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম শেখ কামাল, ইউনিয়ন আ’লীগের সভাপতি মো.মাকসুদুর রহমান পাটোয়ারী, সাধারন সম্পাদক হাজী এমএস আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাষ্টার খোরশেদ আলম বাহার,উপজেলা প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির মানিক, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, রিপোর্টাস ইউনিটির সভাপতি আবদুর রহিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলু, সাধারন সম্পাদক আবু নোমান, সাংগঠনিক সম্পাদক আবদুল জলিল অনু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুল হালিম অভি এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আবদুল বাতেন, মাষ্টার জসিম উদ্দিন, হেলাল উদ্দিন মেম্বার, আব্দুস ছাত্তার সোহাগ,খোরশেদ আলম প্রমুখ। উদ্বোধনী খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মোঃ আবদুর রহমান ও আতিক। খেলায় হাতিমারা ক্রিকেট একাদশ মুন্সিরহাট ক্রিকেট একাদশকে ৫ উইকেটে পরাজিত করে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলার মাধ্যমে তরুনরা এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখে এবং মাদক ও বোমাবাজদের থেকে দূরে থাকে। খেলাটি রাতে অনুষ্ঠিত হওয়ায় হাজার হাজার দর্শক ভিড় জমায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...