দেবিদ্বারে ২০০ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী রাজিয়া গ্রেফতার

এবিএম আতিকুর রহমান বাশার :–

গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানা পুলিশ উপজেলার ভানী ইউনিয়নের আসাদনগর গ্রামে অভিযান চালিয়ে দুইশত বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আন্ত:জেলা মাদক চোরাচালানী চক্রের অন্যতম সদস্য মাদক সম্রাজ্ঞী রাজিয়া সুলতানা(২৫)কে গ্রেফতার করেছে। এসময় তার স্বামী মোঃ জাকির হোসেন(৩৫) কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। বুধবার সন্ধ্যায় দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) মোঃ মুরশেদুল আলম ভূইয়া ও উপ-পরিদর্শক (এস.আই) জাকির সিকদার’র নেতৃত্বে একদল পুলিশ ওই অভিযান পরিচালনা করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, মাদক সম্রাজ্ঞী রাজিয়া সুলতানা(২৫) বুড়িচং উপজেলার মধ্যমশাহ দৌলতপুর গ্রামের ফজলুল হকের পুত্র মোঃ জাকির হোসেন(৩৫)’র স্ত্রী এবং দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের আসাদনগর গ্রামের আব্দুল মান্নানের কণ্যা। অভিযান চলাকালে রাজিয়া সুলতানা ও তার স্বামী মোঃ জাকির হোসেন অভিনব কৌশলে একটি কালো রংয়ের ব্যাগ বহন করে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার সময় পুলিশ তাদের আটক করে। রাজিয়া সুলতানার দখলে থাকা ব্যাগ তল্লাসীকালে ওই ব্যাগে একশত বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়। রাজিয়া সুলতানাকে আটক করতে পারলেও তার স্বামী জাকির হোসেন কৌশলে দৌড়ে পালিয়ে যায়। রাজিয়ার স্বীকারোক্তি অনুযায়ী তার পিতার বসত বাড়ির পার্শ্বে একটি পরিত্যাক্ত টং দোকানের ভিতর একটি স্কুল ব্যাগের মধ্যে আরো একশত বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া যায়।
পুলিশ ও স্থানীয়রা আরো জানান, আটক রাজিয়া সুলতানা এবং তার স্বামী মোঃ জাকির হোসেন’র বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন রহিয়াছে। তারা স্বামী-স্ত্রী দুজনে বুড়িচং, দেবিদ্বার, দাউদকান্দিসহ বিভিন্ন এলাকায় সুকৌশলে মাদক বিক্রি করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, দেবিদ্বার থানা পুলিশ চলমান রাজনৈতক পরিস্থিতিতে হরতাল অবরোধ এবং অন্যান্য অপরাধ দমনে দায়িত্ব পালনের পাশাপাশি থেমে নেই মাদক বিরোধী অভিযান। আন্ত:জেলা মাদক চোরাচালানী চক্রের অন্যতম সদস্য মাদক সম্রাজ্ঞী রাজিয়া সুলতানাকে দুইশত বোতল ভারতীয় ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়েছে। ওই সংক্রান্তে দেবিদ্বার থানায় আটক রাজিয়া সুলতানা ও তার পলাতক স্বামী মোঃ জাকির হোসেনকে অভিযুক্ত করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পূর্বক রাজিয়া সুলতানাকে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...