খন্দকার শাহিন এজাহিকাফ ডেল-কার্নেগী স্মৃতি অ্যাওয়ার্ডে ভূষিত

নিজস্ব প্রতিবেদক :–

তরুন সাংবাদিক ও মানবাদিকারকর্মী খন্দকার শাহিনকে এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর পক্ষ থেকে ডেল-কার্নেগী স্মৃতি সম্মাননা এ্যাওয়ার্ড-২০১৫ এ ভূষিত করা হয়েছে।

৮ এপ্রিল বুধবার ঢাকার কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য খন্দকার শাহিন এর হাতে অ্যাওয়ার্ড তুলে দেন সাবেক সফল মাননীয় মন্ত্রী সৈয়দ দিদার বখত,এজাহিকাফ এর মহাসচিব লায়ন সালাম মাহমুদ ও বিশ্ব বাংঙালী সম্মেলন এর সভাপতি কবি মুহম্মদ আবদুল খালেক,বঙ্গবন্ধু চর্চা কেন্দ্রের সভাপতি সাংবাদিক, চলচ্চিত্রকার রফিকুজ্জামান। খন্দকার শাহিন দৈনিক আজকের বিনোদন পত্রিকায় এক যুগ ধরে নিজস্ব প্রতিবেদক হিসেবে সাংবাদিকতা পেশায় নিবেদিত রয়েছেন ও জাতীয় অনলাইন দৈনিক বর্তমানকন্ঠ ডটকম এর প্রতিষ্টাতা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
খন্দকার শাহিন একজন দক্ষ্য সাংগঠনিকর্রী হিসেব,বাংলাদেশে প্রথম অনলাইন টিভি চ্যানেল “সবুজবাংলা টিভি ডটকম”এর পরিচালক ও এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) বাংলাদেশ পূর্বাঞ্চল শাখার সাধারন সম্পাদক হিসেবে দিত্বীয় বার দায়িত্ব পালন করছেন এবং সাবেক নারায়ণগঞ্জ জেলার “আড়াইহাজার উপজেলা”প্রেস-ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...