দেবিদ্বার জয়পুর মাদ্রাসা পরিচালনা পর্ষদ সভাপতির পিতৃবিয়োগ

এবিএম আতিকুর রহমান বাশার :–

দেবিদ্বার উপজেলার জয়পুর দরবার শরীফের মূল খাদেম এবং জয়পুর মাদ্রাসা পরিচালনা পর্ষদ সভাপতি, মোঃ মনিরুল ইসলাম মিয়াজির পিতা পূবালী ব্যাংক’র সাবেক এজিএম আবু তাহের মিয়াজি (৮৬) মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টায় কুমিল্লা মেডিকেল সেন্টারে হৃদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে ৪পুত্র, ৪কণ্যা, নাতী-নাতনী, আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি হজ্বে যাওয়ার উদ্দেশ্যে হজ্ব কাফেলার নিয়মাবলী জানতে মঙ্গলবার সকালে কুমিল্লা যান এবং বিকেলে বুকে ব্যথা অনুভব করায় তাকে কুমিল্লা মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়।
বুধবার সকাল সাড়ে ১১টায় বারেরা আবু তাহের খানের বাড়ির ঈদগাহ মাঠে প্রথম জানাযা শেষে বাদ আসর জয়পুর মাদ্রাসা মাঠে দ্বিতীয় জানাযা সম্পন্ন করে পারিবারিক গোরস্তানে দাফন সম্পন্ন করা হয়।
তার মৃত্যুতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা সভাপতি এবিএম আতিকুর রহমান বাশার, সাধারন সম্পাদক পরেশ রঞ্জন কর, চেতনায় মুক্তিযুদ্ব বাংলাদেশ’র সদস্য সচিব অনীল চক্রবর্তী ও সহ-সাধারন সম্পাদক মমিনুর রহমান বুলবুল, কুমিল্লা উঃ জেলা ন্যাপে’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাকুর রহমান ফুল মিয়া, সাধারন সম্পাদক বদিউল আলম মোল্লা, বাংলাদেশ যুব ইউনিয়ন কুমিল্লা জেলা সভাপতি একেএম মিজানুর রহমান কাউছার, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...