নাঙ্গলকোট ডিগ্রি কলেজ গেইট এখন সিএনজি স্ট্যান্ড

মো. আলাউদ্দিন :–

কুমিল্লার নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল ডিগ্রি কলেজ গেইট এখন সিএনজি স্ট্যান্ডে পরিণত হয়েছে।
মঙ্গলবার স্কুল-কলেজ চলাকালীন সময়ে সরেজমিনে ঘুরে দেখা যায়, পাশাপাশি অবস্থিত নাঙ্গলকোট মনোয়ারা-মাহমুদা বালিকা মাদ্রাসা, জামান’স কিন্ডার গার্টেন এবং নাঙ্গলকোট ডিগ্রি কলেজ এই তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান গেইটের সামনে ২০-২৫টি সিএনজি, অটো রিকশা ও রিকশা দাড়িয়ে আছে। আর কলেজ গেইটের ভেতরের অংশে সারিবদ্ধভাবে আরো ১৫-২০টি সিএনজি সাজিয়ে রাখা হয়েছে। এতে করে অনেক সময় দুর্ঘটনায় পড়ে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা আহত হচ্ছে। কিন্তু এত কিছু ঘটলেও কোনো এক অদৃশ্য কারণে স্কুল-মাদ্রাসা ও কলেজ কর্তৃপক্ষ নিরব ভূমিকা পালন করছে।
নাঙ্গলকোট ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী লিমা আক্তার বলেন, সিএনজি ও রিকশা চালকরা আমাদের সাথে খারাপ ব্যবহার করে। সিএনজি ও রিকশার কারণে আমরা ঠিকভাবে হাঁটাচলা করতে পারিনা। এছাড়া মাঝে মধ্যে মাদ্রাসায় প্রবেশ কিংবা বের হওয়ার সময় আমাদের লাঞ্চিত হতে হয়।
এ ব্যাপারে কলেজ অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া জানান, আমি অতিসত্ত্বর কলেজ গেইট থেকে সিএনজি ও রিকশাগুলো সরানোর ব্যবস্থা করব।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...