লাকসামে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

শাহ মো. নুরুল আলম :–

মঙ্গলবার কুমিল্লার লাকসামে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে এবারের প্রতিপাদ্য ‘‘নিরাপদ পুষ্ঠিকর খাবার, সুস্থ্য জীবনের অঙ্গিকার’’ খচিত ব্যানার ফেষ্টুন নিয়ে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লাকসাম উপজেলা প্রসাশন ও উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের উদ্দ্যোগে এবং লাকসাম এডিপি-ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় সকালে উপজেলা নিবার্হী কর্মকতা মোহাম্মদ শফিউল আলমের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে।
এতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সালাহ উদ্দিন, লাকসাম এডিপি-ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার কলিন্স বিনয় গোমেস, এইচপিও মো. মহসিন খান, প্রজেক্ট অফিসার (স্বাস্থ্য) আবদুস সাত্তার, দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা সহিদুল ইসলাম, এডিপির হেলথ প্রোগ্রাম অর্গানাইজার মো: মহসিন খান, ব্র্যাকের সিনিয়র উপজেলা ম্যানেজার মো: আল আমিনসহ লাকসামে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিক, এনজিওসহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা র‌্যালীতে উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...