হ্যাপীর মামলায় রুবেলকে অব্যাহতি দিল পুলিশ

ঢাকা :–

চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর দায়ের করা ধর্ষণ মামলায় জাতীয় দলের ক্রিকেটার রুবের হোসেনকে অব্যাহতি দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা নারী সহায়তা ও তদন্ত বিভাগের পুলিশ পরিদর্শক (ভিকটিম সাপোর্ট সেন্টার) হালিমা খাতুন ওই চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। আদালতের সংশ্লিষ্ট জিআর সাধারণ নিবন্ধন কর্মকর্তা হুমায়ুন কবির চূড়ান্ত প্রতিবেদন দাখিল করার বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ১৩ এপ্রিল তদন্ত কর্মকর্তার দাখিলকৃত চূড়ান্ত প্রতিবেদন আদালতে উপস্থাপন করা হবে। তদন্ত কর্মকর্তা চূড়ান্ত প্রতিবেদনে উল্লেখ করেন, বাদিনী হ্যাপীর উপস্থাপন করা নাইটি পাপোস ও জার্সিতে রুবেলের বীর্য পাওয়া যাবে বলে যে দাবি করা হয়েছিল তার সত্যতা পাওয়া যায়নি। তিন সদস্যের মেডিকেল বোর্ড তার শারীরিক পরীক্ষা করে মতামত দিয়েছিলেন যে, হ্যাপীর শরীরের কোথাও জোরপূর্বক ধর্ষণের কোনো প্রমাণ পাওয়া যায়নি।
তিনি আরও উল্লেখ করেন, বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের কোনো প্রমাণ পাওয়া যায়নি। বাদিনী প্রাপ্তবয়স্ক নারী। এ হিসেবে পারস্পরিক সম্মতিতে এ ঘটনা ঘটতে পারে। সার্বিক বিবেচনায় মামলার চূড়ান্ত প্রতিবেদন দিয়ে হ্যাপীর অভিযোগের দায় থেকে রুবেলকে অব্যাহতি দেয়ার সুপারিশ করেছেন তদন্ত কর্মকর্তা।
প্রসঙ্গত, গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন হ্যাপী।

Check Also

শেষ ষোলোতে চোখ ফ্রান্সের

  রাশিয়া বিশ্বকাপে গ্রুপ সি’র লড়াইয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ পেরুর মুখোমুখি হবে ফ্রান্স।ইয়েবাতেরিনবার্গের অ্যারেনায়া ...