মাদকের ছোবলে ধ্বংস হচ্ছে আজকের যুব সমাজ—এএসপি নজরুল ইসলাম

 

নাজমুল করিম ফারুক :–
বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন দেশের উত্তরাঞ্চল দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে মরণ নেশা মাদক। আর এই মাদকের ছোবলে ধ্বংস হচ্ছে আজকের যুব সমাজ। মনের রাখতে হবে সকল অপরাধের জন্মই হয় মাদক ও জুয়া থেকে, তাই যেকোন ধরনের অপরাধ নিয়ন্ত্রন করতে হলে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলে অপরাধ দমন করা সম্ভব হবে। বুধবার বিকালে উপজেলার দাসকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত অপরাধ দমন সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এএসপি নজরুল ইসলাম (সার্কেল মুরাদনগর) একথা বলেন। তিনি আরো বলেন, এদেশকে মেধা শূন্য করার জন্য একটা বিশেষ মহল কৌশলে ষড়যন্ত্র চালাচ্ছে। এদের বিরুদ্ধেও সোচ্চার থাকার জন্য এলাকাবাসীকে আহ্বান জানান।
ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার সভাপতিত্বে উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস থানা অফিসার ইনচার্জ তারেক মোঃ আব্দুল হান্নান, বিশিষ্ট সমাজ সেবক ও আ’লীগ নেতা আবু মোতালেব পারুল, বিশিষ্ট সমাজ সেবক শামসুল আলম মোল্লা, মোঃ ফরিদ উদ্দিন, মোঃ শফিকুল ইসলাম, ডা. মোঃ আবুল কাশেম ও ডা. মোঃ হুমায়ন কবির প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...