তিতাসে চুরি হওয়া দুই সিএনজি উদ্ধার ॥ আটক ২

নাজমুল করিম ফারুক,তিতাস :–
কুমিল্লার তিতাসে চুরি হওয়া দুইটি সিএনজি উদ্ধার করা হয়েছে। রবিবার রাতে তিতাস থানা পুলিশ অভিযান চালিয়ে উক্ত সিএনজি দুটি উদ্ধারসহ সিএনজি চুরির সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেফতার করে আজ সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ভোর ৫টায় দেবিদ্বার থানা পুলিশ টহলকালে পুনরা নামকস্থানে সন্দেহমূলকভাবে একটি অটোরিক্সা আটক করে এবং অটোরিক্সায় থাকা যাত্রীদের কথাবার্তা মিল না পাওয়ায় অটোরিক্সায় লেখা মোবাইল নাম্বারে ফোন করে গাড়ীটির বিষয় অবহিত করলে গাড়ীর মালিক তিতাসের কদমতলীর তোফাজ্জল হোসেনের ছেলে নজরুল ইসলাম জানায়, ২৩ তারিখ রাতে কদমতলীর মধু হাজির গ্যারেজ থেকে দু’টি গাড়ী চুরি হয়েছে এবং চুরি হওয়া গাড়ী ফেরত দিতে বিকাশে টাকা পাঠানোর জন্য হুমকি দিচ্ছে। গাড়ীর প্রকৃত মালিক দেবিদ্বার থানায় নিজের গাড়ীটি সনাক্ত করেন। বিষয়টি তিতাস থানার হওয়ায় দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান গাড়ীসহ আটককৃত দু’জনকে তিতাসে থানায় হস্তান্তর করেন। এদিকে রবিবার রাতে আটককৃত দু’জনকে নিয়ে অভিযান চালিয়ে থানা পুলিশ কুশিয়ারা গ্রামের শহিদ মোল্লার ছেলে সাইজুল হকের আরেকটি অটোরিক্সা উদ্ধার করা হয়। তিতাস থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আঃ হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের রিমাণ্ড চেয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো- তিতাসের চররাজাপুর গ্রামের মোঃ খোকন মিয়ার ছেলে সফিক (২২) ও একই উপজেলার বড় গাজীপুর গ্রামের রুসমত আলীর ছেলে মোঃ আমান (২৫)।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...