বুড়িচংয়ে হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে রং মিস্ত্রীর মৃত্যু

মো.জাকির হোসেন :–
কুমিল্লার বুড়িচং ইষ্টার্ণ মেডিকেল কলেজের নির্মানাধীন ৬ তলার ভবনের ছাদ থেকে পড়ে মোঃ নাছির হোসেন(১৬) নামে এক রং মিস্ত্রির মৃত্যু হয়েছে। নিহত ব্যাক্তির বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলার কোয়ার গ্রামে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন বুড়িচং উপজেলাধীন মোকাম ইউনিয়নের কাবিলা ইষ্টার্ণ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের নির্মানাধীন ভবনে কয়েকদিন ধরে রংয়ের কাজ চলছিল। মঙ্গলবার সকাল থেকে বেশ কয়েকজন শ্রমিক ৬ তলা ওই ভবনে রংয়ের কাজ করছিল। দুপুর ১টায় নাসির হোসেন সহকর্মীদের সাথে কাজ করার সময় ভাবে হটাৎ ৬ তলায় থেকে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এই ঘটনার পর থেকেই রংয়ের কাজের ঠিকাদারকে খুঁজে পাওয়া যায়নি। পরে অন্যান্য শ্রমিকদের কাছ থেকে ঠিকাদারের মোবাইল নম্বার সংগ্রহ করে যোগাযোগের চেষ্টা করলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। শ্রমিকরা জানায় ঠিকাদার মোঃ ফজলুর রহমান নিহত ব্যাক্তি ও ঠিকাদার একই এলাকার বাসিন্দা।
খবর পেয়ে বুড়িচং থানার এস.আই মোঃ ইমাম হোসেন ও দেবপুর পুলিশ ফাড়ির এ এস.আই মোঃ জসিম উদ্দিন ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল তৈরী করেছে। এ রিপোর্ট লেখার পর্যন্ত নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই নিহতের পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...